আর দেখা যাবেনা নায়িকা সাহারাকে

ঢাকাই সিনেমার পরিচিত নায়িকা সাহারা। ২০০৩ সালে শুরু করেছিলেন চলচ্চিত্র ক্যারিয়ার। শাহাদাত হোসেন লিটন পরিচালিত ‘রুখে দাঁড়াও’ সিনেমায় প্রথম অভিনয় করেন তিনি। ২০০৮ সালে শাকিব খানের বিপরীতে ‘প্রিয়া আমার প্রিয়া’ সিনেমায় অভিনয় করে ব্যাপক পরিচিত লাভ করেন।

এরপর সর্বমোট ৫০টি সিনেমায় অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছেন সাহারা সাহারা অভিনীত সবশেষ সিনেমা ‘তোকে ভালোবাসতেই হবে’।

২০১৪ সালে মুক্তি পায় এটি। তারপরের বছর চিত্র প্রযোজক মাহবুবুর রহমান মনিকে বিয়ে করেন সাহারা। বিয়ের পর অঘোষিতভাবে হা’রিয়ে যান সিনেপাড়া থেকে।

বর্তমানে স্বা’মী-সংসার নিয়ে ব্যস্ত জনপ্রিয় এ নায়িকা। চলচ্চিত্রে ফেরা প্রস’ঙ্গে দেশীয় একটি গণমাধ্যমকে তিনি জানান, সংসারের পাশাপাশি নিজের ফ্যাশন হাউজেও সময় দিচ্ছেন সাহারা। তার স্বা’মী মাহবুবুর রহমানের কারণেই রূপালি পর্দা থেকে দূরে আছেন। চলচ্চিত্রে অভিনয় পছন্দ করেন না মাহবুব।

বর্তমানে স্বা’মী-সংসার নিয়ে ব্যস্ত জনপ্রিয় এ নায়িকা। চলচ্চিত্রে ফেরা প্রস’ঙ্গে দেশীয় একটি গণমাধ্যমকে তিনি জানান, সংসারের পাশাপাশি নিজের ফ্যাশন হাউজেও সময় দিচ্ছেন সাহারা।

তার স্বা’মী মাহবুবুর রহমানের কারণেই রূপালি পর্দা থেকে দূরে আছেন। চলচ্চিত্রে অভিনয় পছন্দ করেন না মাহবুব।

এ কারণেই দূরে আছেন। পর্দায় ফেরার কোনো পরিকল্পনা আপাতত নেই তার।সাহারা অভিনীত সিনেমারগুলোর মধ্যে- নিষ্পাপ মুন্না, জো’র করে ভালোবাসা হয় না, ঢাকা টু বোম্বে, খোদার পরে মা, মাই নেম ইজ সুলতান, টাইগার নাম্বার ওয়ান, বস নাম্বার ওয়ান, বলব কথা বাসর ঘরে, প্রিয়া আমার প্রিয়া’ ইত্যাদি উল্লেখযোগ্য।