অভিনয় থেকে বিরতি নিলেন নাদিয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। নাটকের পাশাপাশি মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্রেও বেশ সরব তিনি। এরই মধ্যে বিরাট একটি ভক্ত শ্রেণি গড়ে উঠেছে তার। তবে হঠাৎ করেই অভিনয় থেকে বিরতি নেয়ার ঘোষণা দিলেন এই অভিনেত্রী।

আজ রোববার (২৯ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে একটি পোস্টে নাদিয়া লেখেন, ‘আমার পরিবারের সাথে একটি মারাত্মক দুর্ঘটনা হওয়ার কারণে আমি আগামী ১৫ দিন বা পরিস্থিতি স্থিতিশীল না হওয়া পর্যন্ত আমার সকল শিডিউল বাতিল করছি।

আমার সময়সূচি বাতিল করার জন্য আমি অত্যন্ত দুঃখিত। দয়া করে আমাকে একটু সময় দিন। আমি শিগগির আপনাদের কাছে ফিরে আসব। আমার পরিবারের জন্য দোয়া করবেন। জাজাকাল্লাহ খাইরান।’

নাদিয়ার সেই পোস্টে শোবিজের মানুষ থেকে শুরু করে ভক্তদের অনেকেই কমেন্ট করে তার পারিবারিক দুর্ঘটনার কারণ জানতে চেয়েছেন। তার পরিবারের জন্য দোয়া জানিয়েছেন। কেউ বা আবার দুঃসময়ে শক্ত থাকার জন্য অভিনেত্রীকে শুভ কামনা জানাচ্ছেন।

করোনা মহামারিতে শুটিং না থাকায় পরিবারকেই সময় দিয়েছেন নাদিয়া। নিয়মিত শুটিং থাকায় সাধারণত পরিবারকে সময় দিতে পারেন না তিনি। ঘরবন্দি থাকার ফলে সবার সঙ্গে এতটা সময় কাটানোর সুযোগ পেয়েছিলেন এই অভিনেত্রী। এছাড়াও সেই পরিস্থিতিতে নিজের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন এই অভিনেত্রী। সহায়তা দিয়েছেন বেশ কিছু অসহায় পরিবারকে।

সে সময় নাদিয়া জানিয়েছিলেন, আমি আমার জায়গা থেকে সাধ্যমত মানুষের পাশে থাকার চেষ্টা করি। মানুষকে সহায়তা করাটাই আসল, সবাইকে জানিয়ে করাটাই সব না। সেইসাথে নিজে সচেতন হওয়ার পাশাপাশি সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দিচ্ছি। দুর্দিন সবসময় থাকে না, এ অন্ধকারের পর আলো আসবেই। আল্লাহ সবাইকে হেদায়েত দান করুক।