ছেলের বান্ধবীকে নিয়েই মলদ্বীপে শ্রাবন্তী!

কিছুদিন আগেই মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিপাড়ায় গুঞ্জন শ্রাবন্তী নাকি তার বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই মলদ্বীপ গিয়েছিলেন, তবে কি শুধুই শ্রাবন্তী আর অভিরূপ? নাহ, ইনস্টাগ্রাম বলছে, অভিনেত্রীর সঙ্গে গিয়েছিলেন তার ছেলে অভিমন্যু এবং ছেলের বন্ধবী দামিনী ঘোষ।

শনিবার নিজের ইনস্টাগ্রামে বেশকিছু ছবির গ্যালারি ভিডিও বানিয়ে পোস্ট করেছেন দামিনী ঘোষ। আর তার সেই ছবিগুলি সবই মলদ্বীপের। দামিনীর সেই পোস্টের নিচে কমেন্টও করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কমেন্ট বক্সে উফ! লিখে আগুনের দুটি ইমোজি দিয়েছেন অভিনেত্রী।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পাশাপাশি তার ছেলে অভিমন্যুও প্রায়ই নেটিজেনদের নজরে থাকেন। তবে দামিনী ঘোষের সঙ্গে বন্ধুত্ব এবং প্রেম নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননা ঝিনুক (অভিমন্য়ুর ডাক নাম)। প্রায়ই একে অপরের সঙ্গে সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এদিকে ছেলে এবং ছেলের বান্ধবীর সঙ্গেও বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক শ্রাবন্তীর।

কোনও জায়গায় বেড়াতে গেলে ঝিনুক এবং দামিনীকেও নিয়ে যান অভিনেত্রী। গত বছরও মলদ্বীপে শ্রাবন্তীর সঙ্গে গিয়েছিলেন ছেলে এবং ছেলের বান্ধবী। তারও আগে তারা একসঙ্গে কাশ্মীরেও বেড়াতে গিয়েছিলেন।

২০২১-এর শুরুর দিকে মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যু। জানা যায়, টানা ৩ বছর ধরে সম্পর্কে রয়েছেন তারা।

About Ishaque Ali

Check Also

জেনে নিন পার্সোনাল হেলিকপ্টারের দাম

হেলিকপ্টার কি ধরনের পেট্রলিয়াম দিয়ে চলে? হেলিকপ্টার ১ লিটার পেট্রলিয়ামে কত কি.মি. চলে? Aviation fuel …