মেয়েদের কোন অঙ্গটি আমরা খেতে পারি

মেয়েদের শরীরের কোন অংশ গরম থাকে! মেয়েদের কোন অঙ্গটি আমরা খেতে পারি! কি এই প্রশ্ন শুনে মনে হচ্ছে যে এ কেমন অশ্লীল প্রশ্ন? কিন্তু এই প্রশ্নই করা হয়েছিল IAS পরীক্ষার ইন্টারভিউ বোর্ডে.. যার উত্তর দিতে কালঘাম ছুটেছিল পরীক্ষার্থীদের।

ভারতের চাকরির জন্য সবচেয়ে বড় পরীক্ষা হল IAS. যেখানে শুধু মেধা নয় পরীক্ষা হয় তীক্ষ্ণ বুদ্ধির। কিছুদিন আগে ইউটিউবের ভিডিওতে এই পরীক্ষারই ইন্টারভিউয়ে কি কি প্রশ্ন করা হয়েছিল তা দেখানো হয়। সেই প্রশ্নগুলির মধ্যে এমন কিছু প্রশ্ন ছিল যা খুব সাধারণ কিন্তু সহজে মাথায় আসবে না। চলুন দেখে নিন সেই প্রশ্নগুলি সঙ্গে দেখুন কটা উত্তর আপনি দিতে পারছেন!

প্রশ্ন: চীনের মানুষ জাপানের মানুষের চেয়ে বেশি ভাত খায় কেন?

প্রশ্ন শুনে মনে হতে পারে এ আবার বলা সম্ভব! কি কত খায় কি করে জানা যাবে? কিন্তু এর উত্তর খুবই সোজা যেহেতু চীনের জনসংখ্যা জাপানের চেয়ে বেশি তাই স্বাভাবিকভাবেই চীনের মানুষ বেশি ভাত খায়।

প্রশ্ন: মেয়েদের কোন অঙ্গটি আমরা খেতে পারি? উত্তর: প্রশ্নটা শুনে অশ্লীল মনে হলেও এটি আসলে tricky প্রশ্ন যার উত্তর Ladyfinger অর্থাৎ ঢেঁড়শ।

প্রশ্ন: এভারেস্ট আবিষ্কারের আগে পৃথিবীর সর্বোচ্চ পর্বতশৃঙ্গ কোনটি ছিল? উত্তর: এর উত্তর সবচেয়ে সহজ। উত্তর হবে এভারেস্টই। কারণ আবিষ্কার না হলেও তার অস্তিত্ব তো ছিল।

প্রশ্ন: কোন মাসে একজন মানুষ সবথেকে কম ঘুমায়? উত্তর: প্রশ্নটা অবাক করার মতন; অথচ উত্তর জলের মতোন। যে মাসে দিন সংখ্যা সবচেয়ে কম সেই মাস অর্থাৎ ফেব্রুয়ারি মাস‌।

শেষের প্রশ্নটা শুনে মনে হবে এত বড় পরীক্ষায় এমন প্রশ্ন আসতে পারে! আসলে প্রশ্ন ছিল মেয়েদের শরীরের কোন অঙ্গ সবচেয়ে বেশি হট? কি মনে হচ্ছে ছিঃ এমন অশ্লীল প্রশ্ন.. আপনি একটু ভুল করে ফেললেন এটা আসলে জীবন বিজ্ঞানের প্রশ্ন। কারণ মেয়েদের তথা আমাদের সেই অঙ্গ সবচেয়ে বেশি হট যেখানে রক্ত চলাচল বেশি। এবার এই উত্তরটা আপনি বলুন তো!

About Ishaque Ali

Check Also

স্যার আমি আস্তে করি, চেষ্টা করি যেন বেশি ব্যথা না পায়

ক্লাস রুটিন আর পরীক্ষার রুটিনের বাইরে ভিন্ন রকম এক রুটিন চালু করেছে রাঙ্গুনিয়ার এক কওমি …