অভিনয় ছেড়ে ধান লাগাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী

রতন রাজপুত কোনোদিনই অভিনয় জগতকে বিদায় জানাতে চাননি। বরং তিনি চেয়েছিলেন, তাঁর বিয়েটাও হোক জাঁকজমকপূর্ণ। ফলে এনডিটিভি ইম্যাজিনে একসময় তিনি আয়োজন করেছিলেন ‘রতন কা রিস্তা’-র। রতনের গলায় সেই সময় ছিল আত্মবিশ্বাসের সুর।

রতন জানিয়েছিলেন, একজন সাধারণ মানুষকে তিনি রূপ নয়, গুণ দেখে স্বামী হিসাবে বরণ করে নেবেন। কিন্তু ‘রতন কা রিস্তা’-র বিজয়ীর সাথে ওই রিয়েলিটি শোয়ের মঞ্চের পর আর কোথাও দেখা যায়নি। অর্থাৎ ক্যামেরা অফ হতেই ভেঙে গিয়েছিল ‘রতন কা রিস্তা’। ভেঙেছিলেন অবশ্য রতন নিজেই। সম্প্রতি রতনকে দেখা গেল প্রখর রোদে চাষ-আবাদ করতে।

রতন ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে গ্রামের মহিলাদের সাথে রতনকে জমিতে ধান রুইতে দেখা যাচ্ছে। রতনের পরনে গোলাপি সুতির শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। রোদ থেকে বাঁচতে গ্রামের মহিলাদের মতোই কখনও মাথায় ঘোমটা দিয়েছেন রতন। তাও আবার কখনও ঘোমটার খুঁট দাঁতে চেপে রেখেছেন তিনি।

তবে এত কষ্ট করেও শেষ অবধি গ্রামের মহিলা হতে পারলেন না রতন। কারণ তিনি যে গ্রামে গিয়েছিলেন, সেখানে মহিলাদের মধ্যে এখনও রাস্তায় স্লিভলেস ব্লাউজ পরার চল নেই। তবে তাঁরা খুশি মনেই স্বাগত জানিয়েছেন রতনকে।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে রতন লিখেছেন, মাটির আস্বাদ নিয়ে মাটিকে বাঁচাও। নেটিজেনদের একাংশের মনে রতনকে নিয়ে প্রায়ই বিভিন্ন প্রশ্ন জাগে। তবে কোনোদিন তার সদুত্তর তাঁরা পাননি। তবে রতন বলেছেন, তাঁর চাষ-আবাদ করতে ভালোই লাগে। তিনি মাটির সোঁদা গন্ধ উপভোগ করেন।

About Ishaque Ali

Check Also

স্যার আমি আস্তে করি, চেষ্টা করি যেন বেশি ব্যথা না পায়

ক্লাস রুটিন আর পরীক্ষার রুটিনের বাইরে ভিন্ন রকম এক রুটিন চালু করেছে রাঙ্গুনিয়ার এক কওমি …