নতুন বৌয়ের কান্নায় ভিজে গেলো মেকাপ, বেরিয়ে গেলো আসল মুখের রং

কোনকিছুই অতিরিক্ত ভালো নয়। অতিরিক্ত হলে ঘটে যেতে পারে রহস্যের উন্মোচন। বিপদে পড়তে পারেন আপনি। আমি কেন এ কথাটা বলছি আপনারা হয়তো এই মুহূর্তে বুঝতে পারবেন না। কিন্তু কিছু টা যাওয়ার পর অবশ্যই বুঝতে পারবেন। আজকালকার যুগে শরীরে এবং স্বাস্থ সচেতনতায় ছেলেদের তুলনায় মেয়েরা যথেষ্ট পরিমাণে এগিয়ে।

বিভিন্ন রকম খাবার তালিকার পাশাপাশি রুটিন মাফিক জীবন যাপন করতে তারা অভ্যস্ত হয়ে পড়েছে ধীরে ধীরে। সেই মতো বেড়ে চলেছে পার্লার এ ভিড়। কারণ শরীর চর্চার পাশাপাশি ত্বক চর্চা করা অত্যন্ত জরুরি। তবে নিজেকে একদম আকর্ষণীয় করে তোলা যায়। কিন্তু ওই যে বললাম অতিরিক্ত কোন জিনিস ভালো নয় । অনেকেই অতিরিক্ত পরিমাণে মেকআপ করে।

সুন্দর দেখাবার জন্য বা নিজেকে আকর্ষিত করার জন্য মেকআপ কমবেশি প্রত্যেক মেয়েই করে থাকে । কিন্তু কোন কোন মেয়ে থাকে যারা এতটাই পরিমাণে মেকআপ করা যায় যে তাদের গায়ের রঙ থেকে মুখের রঙ সম্পূর্ণ আলাদা হয়ে যায়। সেটি তারা টের পায় না বা পেয়েও ইচ্ছাকৃতভাবে করে । আর কখনো কখনো সেই মেকআপের জন্য বিপদে পড়েছে অনেক ছেলে।

ধোকা খেয়েছে বিভিন্ন মানুষ। আর ঠিক সেরকমই এবার হলো সম্প্রতি । রীতিমতো বিয়ে কমপ্লিট । এরপর গাড়িতে করে বাড়ি যাচ্ছে বর এবং স্বাভাবিক মতেই এতদিন পর বাড়ি ছেড়ে অন্যের বাড়িতে যাচ্ছে সে মত মেয়ে ভীষণ কাঁদছে ।

কিন্তু কানতে কানতে অবশেষে দেখা গেল তার মেকআপ সম্পূর্ণ রকম ভাবে উঠে গেছে । পরবর্তীকালে দেখা যাচ্ছে মেয়েটি ক্লা-ন্ত হয়ে ঘুমিয়ে পড়েছে । এবং তার স্বামী রুমাল দিয়ে তার চোখের জল মুছতে গিয়ে দেখে উঠে আসছে কারি কারি মেকআপ । এই ঘটনাটি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এবং ছড়িয়ে পড়েছে আনাচে-কানাচে।

About Ishaque Ali

Check Also

স্যার আমি আস্তে করি, চেষ্টা করি যেন বেশি ব্যথা না পায়

ক্লাস রুটিন আর পরীক্ষার রুটিনের বাইরে ভিন্ন রকম এক রুটিন চালু করেছে রাঙ্গুনিয়ার এক কওমি …