কিয়ারা আদভাণীর থেকেও সুন্দর হয়ে উঠছেন শাহরুখ কন্যা সুহানা

স্টারকিডদের মধ্যে সবথেকে জনপ্রিয় হলেন শাহরুখ কন্যা সুহানা। বাবার নামে নয় তার নিজস্ব স্টাইল অ্যান্ড ফ্যাশন সেন্সের জন্যই তার অনুরাগী সংখ্যা প্রচুর হয়ে গেছে।

মাত্র ২২ বছর বয়সে এসেই তার জনপ্রিয়তা প্রশ্নাতীত। কোন তারকাদের থেকে কম নয় তার খ্যাতি এবং ফ্যান ফলোয়ার্স সংখ্যা। তার অনুরাগীরা তার একটা পোষ্টের জন্য মুখিয়ে থাকেন আর অনুরাগীদের মন ভোলাবার জন্য সব সময় নিত্য নতুন পোস্ট করেন শাহরুখ কন্যা। লাস্যময়ী ফিগারেটের তার ফটো শ্যুট সকলের নজর কেড়ে নিচ্ছে। শোনা যাচ্ছে আগামী বছরই সিনেমায় আসছেন তিনি।

হ্যাঁ পরের বছর তার প্রথম সিনেমা মুক্তি পেতে চলেছে। সিনেমার নাম, ‘দ্য আর্চিস’। সম্প্রতি সাহানা একটি ছবি পোস্ট করেছে যা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

সাহানার একটি হট ও বল্ড লুকের ফটো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে ডেনিম ও ব্লু রঙের ক্রপ টপ পরেছেন অভিনেত্রী। খুব সুন্দর করে চুল বেঁধেছেন তিনি এবং খুব সুন্দর করে মেকআপও করেছেন, ছিমছিমে ফিগারে তার হট লুক ঘুম উড়িয়ে দিয়েছে সকলের।

বলিউডে পা রাখবেন বলে নিয়মিত শরীর চর্চা করছেন সুহানা। তার যোগা ইনস্ট্রাকটর একটি কঠিন যোগ ব্যায়াম করার মুহূর্ত তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়, যা দেখে সকলেই তারিফ করেছেন। সুহানার প্রথম অভিনীত এই ছবি নিয়ে সে উৎসাহিত হয়ে আছে তার থেকেও বেশি উচ্ছ্বসিত হয়ে আছে তার লক্ষ লক্ষ অনুরাগীরা। বিখ্যাত কমিক সিরিজ ‘আর্চি অ্যান্ড্রুজ এন্ড হিজ ফ্রেন্ড’ অবলম্বনে তৈরি হয়েছে সুহানার এই ছবি।

About Ishaque Ali

Check Also

প্রতি কেজি আমের দাম ২.৭ লাখ টাকা, গাছ পাহারায় নিয়োজিত ৪ রক্ষী ও ৬টি কুকুর

সংকল্প পরিহার ও রানি পরিহার নামে ওই দম্পতি বছর দুয়েক আগে এই আম গাছ লাগান। …