আগে ম্যাগি খেয়ে তারপর বিয়ে, অপেক্ষা করতে বললো বরকে

ম্যাগি খাওয়া নিয়ে হইচই বিয়েবাড়িতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা সচরাচর দেখা যায় না। আপনি কখনও শুনেছেন ম্যাগি খাওয়ার জন্য জেদ ধরে বসে রয়েছেন নববধূ। শুনতে আজব লাগলেও এমনই একটি ঘটনা তোলপাড় ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিয়ের মন্ডপে পুরোহিত, বর এবং সকলেই অপেক্ষা করছেন নববধূর। কিন্তু, তিনি ম্যাগি না খেয়ে কিছুতেই বিয়ে করতে যাবেন না। তিনি রীতিমতো ধমকের সুরে বলেন, অপেক্ষা করতে বল বরকে। ম্যাগি না,খেয়ে বিয়ে করতে যাওয়া সম্ভব নয়। ম্যাগি সকলের কাছে খুবই জনপ্রিয় একটি খাবার। কিন্তু, বিয়ের দিনে ম্যাগি খাওয়ার জন্য নববধূ যে এমন কাণ্ড ঘটাতে পারে, তা ভাইরাল হওয়া সেই ভিডিও না দেখলে বিশ্বাস করা সম্ভব নয়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। famesalon নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে সেই ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, একজন নববধূ বিয়ের পোশাকে সেজে গুজে বসে রয়েছেন। কিন্তু, তাঁর হাতে রয়েছে এক থালা ম্যাগি।

ওই নববধূর সমস্ত নজর ম্যাগির উপরেই। তিনি মনের সুখে খেয়ে চলেছেন সেই ম্যাগি। সেই সময় একজন এসে তাকে বলেন তাড়াতাড়ি কর। বর এসে তো বসে রয়েছে। সকলকে চমকে দিয়ে ওই নববধূ বলেন, তাহলে কি আমি ম্যাগি খাব না? ম্যাগি খাওয়ার সময় বিরক্ত করতে নেই। বরকে একটু অপেক্ষা করতে বল, আমি এই ম্যাগি পুরোটা শেষ করেই বিয়ে করতে যাব। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। কারণ একজন শিশুর ক্ষেত্রে এমন ধরনের কান্ড ঘটানো সম্ভব। কিন্তু, বিয়ের মধ্যে ম্যাগি খাওয়ার জন্য নববধূর এমন কাণ্ড দেখে সকলেই হতবাক। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও।

About Ishaque Ali

Check Also

জেনে নিন পার্সোনাল হেলিকপ্টারের দাম

হেলিকপ্টার কি ধরনের পেট্রলিয়াম দিয়ে চলে? হেলিকপ্টার ১ লিটার পেট্রলিয়ামে কত কি.মি. চলে? Aviation fuel …