চিৎকার করছিলাম ঐসব না করতে, তবু ছাড়েনি : রেশমি

ঐসব না করতে চিৎ’কার করছিলাম-বলিউডের মি’ডিয়া পাড়ায় প্রায়ই শো’না যায় কা’স্টিং কা’উচের কথা। সো’জা কথায় যার শা’ব্দিক অর্থ হে’নস্তা। এমন হে’নস্তার শি’কার আ’নেক অ’ভিনেত্রী। কেউ মু’খ খো’লেন না ল’জ্জায় আ’বার কেউবা বো’মা ফা’টিয়ে দে’ন।

এবার সেই কা’স্টিং কা’উচ নিয়ে মুখ খু’ললেন রে’শমী দে’শাই। বি’স্ফোরক এক ম’ন্তব্য ক’রে বসলেন ভা’রতের জনপ্রিয় অভিনেত্রী।গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে রে’শমি অভিনয় জগতের নানা অজানা গল্প প্রকাশ করলেন। দুঃসহ সেই ঘ’টনার স্মৃ’তিচারণ ক’রতে

গি’য়ে রেশমী বলেন, ‘প্রায় ১৩ বছর আগে কাজ শুরু করি মিডিয়ায়। বেশ অল্প বয়সেই মিডিয়াতে আসা আমার। এর আগে মিডিয়ায় কাজের কোনো অ’ভিজ্ঞতা ছিল না। এ’কেবারেই ন’বাগত ছিলাম। ওই সময় সুরজ নামের এক ব্যক্তির সঙ্গে আমার পরিচয় হয়।

সে এখন কোথায় আছে বা কী করছে তা জানি না। প্রথম মিটিংয়েই সে আমার ‘স্ট্যা’টিসটি’ক্স’ জা’নতে চায়। ওকে ব’ললাম আ’পনি ঠিক কী জা’নতে চাইছেন, আমি বু’ঝতে পারছি না। তখনই ও আ’মায় যৌ’ন হে’নস্তা ক’রার চে’ষ্টা করে। ওই ব্যাক্তির কথা তুলে ধরে রেশমী

আরও বলেন, হঠাৎ একদিন সুরজ কাজের জন্য আমায় ফোন দেয়। কিন্তু সেখানে গিয়ে সুরজ ছাড়া আর কাউকে দেখতে পাইনি। কোনো ক্যামেরাও ছিল না। সে ড্রিঙ্কসে কিছু মিশিয়েছিল। এ কারণে আমার স্বাভাবিক চেতনা লোপ পায়। এর পরেও আমি ওইসব করতে চাই না বলে চিৎকার করছিলাম।

ত’বুও সে ছাড়েনি। প্রায় আড়াই ঘণ্টা পরে আমি কো’নোভাবে সেখান থে’কে প্রা’ণ বাঁ’চিয়ে বা’ড়িতে ফিরে আসি। বাড়িতে ফিরেই মাকে সবটা বলি। পরদিন মা ওর সঙ্গে দে’খা ক’রে ও’কে চ’ড়’ও মে’রেছিল। ভারতের জ’নপ্রিয় রি’য়ালিটি শো ‘বিগ বস ১৩’ এর আসরে দেখা যায় রেশমী দেশাইকে।

শো’র পর বর্তমানে রেশমীর জ’নপ্রিয়তা আ’কাশছোঁয়া। আর এই মু’হূর্তে কা’স্টিং কা’উচের বি’রুদ্ধে রে’শমীর এই বি’স্ফোর’ক মন্ত’ব্যর জে’রে গ’রম সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো। তবে অ’বাক করা বিষয় হল রে’শমির পক্ষে সবাই সুর মে’লালেও তার স’মালোচনাও করছেন অ’নেকেই।

About Ishaque Ali

Check Also

How to security Gmail account

When using a smartphone or computer, we use more or less Gmail or Google account. …