সেই ছোট্ট পটল এখন যুবতী, পুরো চেহারাই পাল্টে গেছে

একসময়ে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ছিল ‘পটলকুমার গানওয়ালা’। সেই সিরিয়ালেরই মূল চরিত্রে ছিল গ্রামের মিষ্টি সরল মেয়ে পটল। তার অসাধারণ অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের।

সেই শিশুশিল্পীর আসল নাম হিয়া দে। হিয়াকে আজও বেশিরভাগ মানুষ ‘পটল’ নামেই মনে রেখেছেন। সেই সময় হিয়া ৬-৭ বছরের একটি বাচ্চা মেয়ে ছিল। এতগুলো বছর পরে সে এখন পা রেখেছে কৈশোরের দোরগোড়ায়।

টেলিভিশনের পর্দায় ‘পটলকুমার গানওয়ালা’, ‘আলো ছায়া’, ‘ফেলনা’ ধারাবাহিকে অভিনয় করার পর হিয়া বড় পর্দায় নিজেকে মেলে ধরেছে। বাস্তবমুখী সিনেমা ‘নির্ভয়া’র প্রধান চরিত্রে তাকে দেখেছেন দর্শক। বড় হওয়ার সঙ্গে সঙ্গে হিয়ার ব্যক্তিত্ব নেটিজেনদের সামনে উঠে আসছে। বাস্তবের হিয়া কিন্তু একেবারেই সিরিয়ালের পটলের মত নয়। বাস্তবে হিয়া বেশ চঞ্চল।

বড় হওয়ার সঙ্গে সঙ্গে হিয়া সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ হয়ে উঠেছে৷ প্রায়ই সে নিজের নানান মুহুর্তের ছবি এবং ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে নেয়। অনেক সময়েই সেসব ভিডিও বা ছবি দর্শকদের ভালো লাগে। যে কারণে ইন্সটাগ্রামে তার ফলোয়ার সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

অনেক সময় অবশ্য হিয়ার ছবি নেটিজেনদের পছন্দ হয়না। উদাহরণ হিসেবে সুইমিংপুলে তোলা তার ছবি যথেষ্ট ট্রোল করা হয়েছিল। আরেকবার ছাদে স্বল্প পোশাক পরে হিয়ার নাচ দেখেও নেটিজেনরা বিরূপ মন্তব্য করেছিলেন। অনেকেই বলেছিলেন “পটল তো পেকে গেছে”। কিন্তু হিয়া খুবই পজিটিভ। নেটিজেনদের কোনরকম নেগেটিভ মন্তব্য তার কনফিডেন্স নষ্ট করতে পারেনি।

About Ishaque Ali

Check Also

প্রতি কেজি আমের দাম ২.৭ লাখ টাকা, গাছ পাহারায় নিয়োজিত ৪ রক্ষী ও ৬টি কুকুর

সংকল্প পরিহার ও রানি পরিহার নামে ওই দম্পতি বছর দুয়েক আগে এই আম গাছ লাগান। …