৩০ লাখ টাকা হাতিয়ে নেওয়া নিয়ে এবার মুখ খুললেন শাকিব খান

ফেসবুকে তর্কে জড়িয়ে টালিউডপাড়ায় তোলপাড় ফেলে দিয়েছেন কলকাতার প্রযোজক রানা সরকার ও অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। সেসব তর্কের স্ক্রিনশট পোস্ট করে রানা সরকার দাবি করেন, জয়জিতের পরিবারের লোক ঢালিউড সুপারস্টার শাকিব খানের ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। শাকিব খানকে জিজ্ঞেস করলেই এর সত্যতা জানা যাবে।

প্রযোজক রানার এমন দাবির সত্যতা নিশ্চিতে শাকিব খান জানান, এটা একেবারে ভু’য়া খবর। টাকা নিয়ে প্রতা’রণার খবর তো দূরের কথা, তাকে নিয়ে তুমুল তর্কে লিপ্ত হওয়া রানা সরকার ও জয়জিৎ ব্যানার্জি নামের কাউকে তিনি চেনেনই না।

এর আগে কলকাতার এক অভিনয়শিল্পী এবং প্রযোজকের দ্বন্দ্ব। একপর্যায়ে এক ফেসবুক স্ট্যাটাসে প্রযোজক রানা সরকার জানান, বাংলাদেশের অভিনেতা শাকিব খানের ৩০ লাখ টাকা মেরে দিয়েছে অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের পরিবার। পশ্চিমবঙ্গের সেই প্রযোজক ও অভিনেতার ফেসবুকে বাগ্‌বিতণ্ডা নিয়ে ভারতের একাধিক সংবাদমাধ্যমের বাংলা ভার্সনে খবর প্রকাশ হয়েছে।

বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে প্রযোজক রানা ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আর পারলো না মিথ্যেগুলো সামলাতে, আমাকে ব্লক করে দিলো জয়জিৎ ব্যানার্জী… আমি চ্যালেঞ্জ করলাম পালিয়ে গেল… ওনার পরিবারের লোক বাংলাদেশের নায়ক শাকিব খানের ৩০ লাখ টাকা মেরে দিয়ে পালিয়ে যাচ্ছেন, কেউ শাকিব খানকে জিজ্ঞেস করুন জানতে পারবেন… তারপরও বড় বড় কথা, আজব লোক। সেই সঙ্গে অভিনেতা জয়জিতের সঙ্গে বাগ্‌বিতণ্ডার কিছু স্ক্রিনশটও পোস্ট করেন রানা সরকার।

তিনি আরও লেখেন, স্ক্রিনশট গুলো থাকল আইনি ব্যবস্থা নেওয়ার জন্য… এইসব মিথ্যেবাদী অভিনেতা নিয়ে আমাদের জগৎ, কী করে বাংলা সিনেমার ভালো হবে? জয়জিতের বিরুদ্ধে রানা প্রশ্ন ছোঁড়েন যে, এইসব মিথ্যেবাদী অভিনেতা নিয়ে আমাদের জগৎ। কী করে বাংলা সিনেমার ভালো হবে?

বাংলাদেশের নায়ক শাকিব খানকে ট্যাগও করেছেন রানা সরকার। যদিও জয়জিৎ কারও নাম উল্লেখ করেননি, তবে প্রযোজক যেভাবে ব্যক্তিগত আক্র’মণ করেছেন, তা দেখে অনেকেই ন্যায্য-অন্যায্যর সবক শিখিয়েছেন প্রযোজক রানাকে।

About Ishaque Ali

Check Also

How to security Gmail account

When using a smartphone or computer, we use more or less Gmail or Google account. …