ক্লাসের মধ্যে ছাত্রের সঙ্গে নাচলেন শিক্ষিকা, ভিডিও ভাইরাল

মানুষ যতই জনে-ধনে সমৃদ্ধশালী হোক না কেন শিক্ষা যদি না থাকে তাঁর জীবন পুরোপুরি অন্ধকার আর সেই শিক্ষা আমাদের প্রদান করে শিক্ষিক- শিক্ষিকা। তাঁদের হাত ধরেই শুরু হয় জীবনের পথচলা। তারাই শেখায় ঠিক-ভুলের মাত্রা। আর তাই বাবা-মায়ের পরে তাঁরাই আমাদের সবচেয়ে শ্রদ্ধার।

তবে, শিক্ষক-শিক্ষিকারা যেমন হয় শ্রদ্ধার তেমনই তাঁদের সঙ্গেই হয় বন্ধুত্বের সম্পর্ক। সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা সবকিছু দেখতে পাই।

যেমন কি এই ভিডিওটিতে দেখা গেল একটি স্কুলে সরস্বতী পুজো উদযাপন হয়েছে। আর সেখানে সেই স্কুলের একটি শিক্ষিকা ও সেই স্কুলের একজন ছাত্র মিলে তুমুল নাচ করছে একটি রোমান্টিক গানে। গানটি চলছে ‘আশিকি-২’ সিনেমার গান ‘অরিজিত সিং’-এর গাওয়া ‘তুম হি হো’।

পরনে নীল রঙের একটি শাড়ির সঙ্গে ম্যাচিং নীল রঙের ব্লাউজ পড়ে লেগে গেছে এই শিক্ষিকা এই ছাত্রের সাথে নাচ করতে। আর দেখা গেছে সেই ছাত্রটি তার নিজস্ব স্কুল ড্রেসে রয়েছে। এমনকি ভিডিওটিতে দেখা গেছে এই শিক্ষিকা আর ছাত্র মিলে নাচে পুরোই মত্ত আর পিছনে কয়েকজন স্টুডেন্ট মিলে তাঁদের নাচের সাথে চিৎকার করছে।

এই ভিডিওকে অনেকেই হাসির মজার চোখে দেখেছে এবং অনেকেই এই ভিডিওকে দৃঢ় কটাক্ষ করেছে। কারণ অনেক নেটিজেন এর মত একজন শিক্ষিকার এইভাবে স্কুলের মধ্যে একটা ছাত্রের সাথে নাচা উচিত নয়, এরম ভাবে নাচলে কুপ্রভাবটা ছাত্র-ছাত্রীদের উপরেই পড়বে। আবার অনেকের মত স্কুলে পড়াশোনা নেই আর শিক্ষিকা ছাত্রের সঙ্গে নাচ করছে।

দেখা গেছে সেই পড়ুয়া কখনো শিক্ষিকার হাত ধরে ঘোরাচ্ছে আবার কখনো হাতে হাত রেখে উদ্দাম নাচ করছে তারা দুজনে। বলতে গেলে শিক্ষিকার মুখ দেখেই বোঝা যাচ্ছে যে তিনি এই নাচ কতটা ঠিক উপভোগ করেছেন।

সকলের সামনেই এমন রোমান্টিক গানে নাচ করেছেন স্কুলের শিক্ষিকা তার ছাত্রের সাথে। ক্লাস রুমের মধ্যেই নিজেদের মতো করে নেচে চলেছে ওই যুবক ও শিক্ষিকা। বর্তমানে হাতেনাতে সোশ্যাল মিডিয়ায় সব রকমের ভিডিওই এখন ভাইরাল হচ্ছে। কখনো নানান রকমের প্রতিভাত আবার কখনো এইরকম সব ভিডিও।

About Ishaque Ali

Check Also

স্যার আমি আস্তে করি, চেষ্টা করি যেন বেশি ব্যথা না পায়

ক্লাস রুটিন আর পরীক্ষার রুটিনের বাইরে ভিন্ন রকম এক রুটিন চালু করেছে রাঙ্গুনিয়ার এক কওমি …