পর্দার বিয়ে শেষ! পালা বাস্তবের, নিজের মুখেই ফাঁস করলেন অভিনেত্রীর মনের ইচ্ছা

টলি পাড়ায় যেন বিয়ের হুযুগ। চারিদিকে শুধু বিয়ে। সেই হুজুগে এবার গা ভাসালেন রুকমা রায় ( Rooqma ray )। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনিও। শেষ হয়েছে গায়ে হলুদের পর্ব। এবার বধূ সাজে ছাদনাতলায় যাওয়ার পালা। এর পরেই সাত পাক ঘুরে, অগ্নিসাক্ষী করে, মন্ত্র পড়ে চার হাত এক করলেই হবে বিয়ের সম্পূর্ণ। কিন্তু পাত্র কে? পাত্র সকলের প্রিয় রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ( Rahul Arunodaya Banerjee )।

কী ভাবছেন? খবরটা আগে কেন জানেনি? সোশ্যাল মিডিয়ার যুগে যেখানে কোন তথ্য গোপন থাকে না সেখানে রুকমার বিয়ের কথা জানা গেল না কেন? তবে কি চুপিচুপি বিয়ে সারছেন নায়ক-নায়িকা? রাহুল-রুকমা কি আবার ( Rooqma ray ) সকলের অগোচরে শুরু করতে চলেছেন তাঁদের নতুন অধ্যায়? এমন নানা প্রশ্ন ঘুরছে নিশ্চয়ই সকলের মাথায়?

এখানে বলে রাখি তাঁরা একেবারেই চুপিচুপি বিয়ে সারছেন না। এ সবই ঘটছে প্রকাশ্যে, সকলের সামনে। সৌজন্যে জি বাংলার ধারাবাহিক ‘লালকুঠি’ ( Lalkuthi )। সেখানে আপাতত চলছে বিক্রম-অনামিকার (রাহুল এবং রুকমা অভিনীত দুই চরিত্র) বিয়ের ধুমধাম কান্ড। ইতিমধ্যে মিটেছে গায়ে হলুদ পর্ব। এর পর সোজা ছাদনাতলা, তারপরই বিয়ে শেষ।

সম্প্রতি শুরু হওয়া জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘লালকুঠি’ ( Lalkuthi )। যেখানে নায়ক-নায়িকার ভূমিকাই দেখা যাচ্ছে রাহুল এবং রুকমাকে। শুরু হতেই বেশ কিছুটা জনপ্রিয়তা অর্জন করেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের আগে তথাগত মুখোপাধ্যায়ের ছবির শ্যুট শেষ করেছেন রুকমা। আপাতত তিনি ব্যস্ত তাঁর ‘লালকুঠি’ ধারাবাহিক নিয়ে। আর এই ধারাবাহিকের শুটিং চলাকালীনই এক সংবাদমাধ্যমের কাছে দেওয়া তাঁর একটি ইন্টারভিউতে বিয়ে নিয়ে মুখ খুললেন রুকমা।

পর্দায় তো ইতিমধ্যেই একাধিক বার বিয়ে সেরেছেন তিনি। কিন্তু বাস্তবে কী এই নিয়ে কোন পরিকল্পনা চলছে? সংবাদমাধ্যম থেকে এমন প্রশ্ন শুনেই খানিক হেসে ওঠেন অভিনেত্রী ( Lalkuthi )। বলেন, ‘যখন সময় হবে, তখন নিশ্চয়ই হবে। কাজের বাইরে আর কোনও কিছুর জন্য সময় নেই। পর্দায় বেনারসি পরে এতক্ষণ বসে থাকার পর নিজের বিয়ের জন্য বেনারসি পরার আর কোনও ইচ্ছে নেই।’

এরপর নতুন কনে সাজার অভিজ্ঞতা এবং সেট জুড়েই বা কেমন হইচই করেন তাঁরা জিজ্ঞাসা করা হলে, তার উত্তরেও কিছুটা হেসে রুকমা ( Rooqma ray ) জানান, ‘সেটে তো আমরা সব সময়ই মজা করি ভীষণ। একসঙ্গে খাওয়াদাওয়া হয়। এখনও তাই হচ্ছে। কিন্তু সাজগোজটা মোটেই মজার নয়। এতক্ষন বেনারসি পরে থাকাটা খুব কষ্টকর। কিন্তু সবাই মিলে খুব হইহুল্লোড় করে কাজটা করে কষ্ট অনেকটা কমে যায়।’ ধারাবাহিক ( Lalkuthi ) নিয়ে অভিনেত্রী দর্শকদের উদ্দেশ্যে বলেন, ‘মানুষ আমাদের কাজ পছন্দ করছেন। ভালো লাগছে। যাঁরা ধৈর্য হারাচ্ছেন, তাঁদের বলব অপেক্ষা করতে। একে একে সব রহস্যের জট খুলবে।’

About Ishaque Ali

Check Also

ফুলসজ্জার রাত বলে কিছু হয় না, শুধুই ক্লান্তি: আলিয়া

নির্মাতা করণ জোহরের জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’। শোটির জন্য অপেক্ষায় থাকেন দর্শকরা। এবার আসছে …