দীঘি ‘বিবাহিত’, স্বামী ভারতীয়!

প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে তিনটি ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ পাওয়া সেই ছোট্ট মেয়েটি এখন অনেক বড় হয়ে গেছে। এখন তিনি পুরোদস্তুর নায়িকা। ইতোমধ্যে তার অভিনীত দুটি সিনেমা মুক্তিও পেয়েছে। সারাদেশের মানুষ যারা দীঘিকে চেনে, সবাই জানে এই নায়িকা বিয়ে করেননি। এমনকি, কারও সঙ্গে তার ভাব-ভালোবাসাও নেই।

কিন্তু দীঘির দাবি, তিনি বিবাহিত। তবে মানসিকভাবে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক ভক্তের প্রশ্নের জবাবে এমন উত্তরই দিয়েছেন তারকা দম্পতি সুব্রত ও দোয়েলের একমাত্র সন্তান দীঘি। ওই ভক্ত তাকে প্রশ্ন করেন, আপনি কি বিবাহিত? উত্তরে দীঘি বলেন, তিনি মানসিকভাবে বিবাহিত।

তাহলে নায়িকার মানসিক স্বামী কে? তাও জানান দীঘি। বলেন, তিনি মানসিকভাবে ভারতীয় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। কি চিনতে পেরেছেন তো? হ্যা, তিনি বলিউড অভিনেতা রণবীর কাপুর। অভিনেত্রী আলিয়া ভাটের স্বামী। এই রণবীরকে বেজায় পছন্দ দীঘির। নায়িকা তার মোবাইলের ওয়াল পেপারেও নাকি রণবীরের ছবি দিয়ে রেখেছেন।

বলিউডের ‘রকস্টার’ খ্যাত এই তারকাকে দীঘির কতটা পছন্দ, তা তিনি কয়েক মাস আগেও জানিয়েছিলেন। গত ১৪ এপ্রিল দীর্ঘদিনের প্রেমিকা আলিয়া ভাটকে বিয়ে করেন রণবীর। এই ঘটনায় ভীষণ মন খারাপ হয়েছিল দীঘির। যা তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে জানিয়েছিলেন। সেদিন সারা রাত নাকি তিনি কষ্টে ঘুমাতেও পারেননি।

আলিয়া ভাট কি এ কথা জানেন, যে তার স্বামীর আরেকজন স্ত্রী রয়েছে বাংলাদেশে? যার মোবাইলের ওয়াল পেপারে সবসময় ভাসে রণবীরের মুখ। জানলেই বা কী হবে। রণবীর তো আর দীঘির বিয়ে করা স্বামী নন, মানসিক স্বামী। দীঘির মতো হয়তো এমন অনেক নারীই রণবীরকে মনে মনে স্বামী ভাবেন। তাতে কী-ই বা আসে যায় আলিয়ার?

About Ishaque Ali

Check Also

প্রতি কেজি আমের দাম ২.৭ লাখ টাকা, গাছ পাহারায় নিয়োজিত ৪ রক্ষী ও ৬টি কুকুর

সংকল্প পরিহার ও রানি পরিহার নামে ওই দম্পতি বছর দুয়েক আগে এই আম গাছ লাগান। …