রাস্তায় ঘুরে ঘুরে কনডম বিক্রি করছেন নুসরাত!

সম্প্রতি অভিনেত্রী নুসরাত ভারুচাকে দেখা গেল প্রকাশ্য রাস্তায়কে ঘুরে ঘুরে কোন্ডম বিক্রি করতে। তবে রিল লাইফে নয় রিল লাইফে। সান্ডিল্যর আসন্ন ছবি ‘জনহিত মে জারি’ (Janhit Mein Jari) ছবিতে এইভাবেই দেখা যাচ্ছে সোনু কে টিট্টু কি সুইটি’ খ্যাত নায়িকাকে।

কনডম সেলস এক্সিকিউটিভের চরিত্রে অভিনয় করছেন নুসরাত ভারুচা। সম্প্রতি সামনে এসেছে এই ছবির পোস্টার টিজার। এই ছবির টিজার সামনে আসতে নায়িকাকে নিয়ে শুরু হয়েছে বির্তক।

আগামী শুক্রবার মুক্তি পাবে এই ছবির ট্রেলার তাঁর আগে এই সব বির্তকের জবাব দিলেন বেবাক বিন্দাস নুসরাত। ছবি পোস্টার টিজার সামনে আসতেই কেউ এই ছবিকে ‘ডি গ্রেড’ ছবি বলেও উল্লেখ করেন।

কেউ আবার আর কয়েক ধাপ শালীনতার মাত্রা ছাড়িয়ে গিয়ে অভিনেত্রীর সঙ্গে সঙ্গমের ইচ্ছে পর্যন্ত প্রকাশ করেছেন। সেইসব মানসিকতার মানুষজনকে কড়া ভাষায় জবাব দিলেন নায়িকা। নুসরাত বলেন, ‘সমাজের এই মানসিকতাটাই তো বদলাতে চাই’। তিনি জোর গলায় বলেন, ‘আপনারা আঙুল তুলতে থাকুন, আমি নিজের সুর চড়াব’।

এই ছবিতে নুসারতকে কেমন চরিত্রে দেখা যাবে?

‘নুসরাতের চরিত্রটা ছোট শহরের একটি মেয়ে। যে শিক্ষিত এবং প্রগতিশীল চিন্তাভাবনা সম্পন্ন। ভালো একটা চাকরির সন্ধান করছে সে,এবং আমচকাই তাঁর কাছে সুযোগ আসে এক নামী কনডম কোম্পানি সেলস এক্সিকিউটিভ হওয়ার’।

About Ishaque Ali

Check Also

শাকিব একজন ভালো মনের মানুষ : অপু বিশ্বাস!

শাকিব খান একজন ভালো মনের মানুষ- এমনই মন্তব্য করলেন অভিনেত্রী অপু বিশ্বাস। ছেলে জয়ের জন্মদিন …