সেই নিপার ‘বড্ড ভালোবাসি’ পেল মাত্র তিন হল

বিদ্রোহী, গলুই, শান ছাড়াও বড্ড ভালোবাসি নামে আরও এক ছবি মুক্তির পেল ঈদে। এই ছবিটি মাত্র তিন হল পেয়েছে!

ছবির প্রযোজক ও নায়িকা সুলতানা রোজ নিপা চ্যানেল আই অনলাইনকে জানান, যমুনা ব্লকবাস্টার, নওগাঁর সেভেনস্টার এবং মুন্সিগঞ্জের স্বপ্নপূরী এই তিনটি হলে চলবে ‘বড্ড ভালোবাসি’।

এর আগে ২৫ এপ্রিল চ্যানেল আই অনলাইনে “নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে সিনেমায় লগ্নি” এই শিরোনামে একটি খবর প্রকাশ হয়। খবরটি প্রকাশের পর ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

নিপা বলেন, খবরটি প্রকাশের পর সবাই আমার ছবিটি সম্পর্কে জানতে পারে। আমার সংগ্রাম পরিশ্রম সম্পর্কে জানতে পারে। অন্যান্য মিডিয়া আমার সাথে যোগাযোগ করে। এজন্য চ্যানেল আই অনলাইনকে ধন্যবাদ। আমার কৃতজ্ঞতা প্রকাশের ভাষা নেই।

নিপা ছোটবেলা থেকে স্বপ্ন দেখতেন। বহুবার চেষ্টা করেও ব্যর্থ হওয়ায় নিজের জমি বিক্রি করে ‘বড্ড ভালোবাসি’ ছবিতে ৮৬ লাখ টাকা বিনিয়োগ করেন। চেয়েছিলেন আরও বেশি হলে ছবিটি মুক্তি দিতে, কিন্তু ফিল্ম পলিটিক্সে পড়ে মাত্র ৩ হল পান বলে দাবি তার।

নিপা বলেন, আমার স্বপ্নটা পূরণ হচ্ছে। ছবি মুক্তি দিতে মিডিয়া হাউজ ছাড়া কাউকে সেভাবে পাশে পাইনি। যারা ছবি চালাবেন বলে কথা দিয়েছিলেন কেউ কথা রাখেনি। সেজন্য একটা হলও পাওয়ার কথা না! কারণ ফিল্ম ব্যাক রাউন্ডের কিছু মানুষ আমাকে চ্যালেঞ্জ করে বলেছিল, তুই একটা হলও পাবি না! তাদের সেই চ্যালেঞ্জ একসেপ্ট করে দেখিয়ে দিতে ৩ হলে মুক্তি দিচ্ছি।

নিপা আরও বলেন, নিজের চেষ্টা ছিল বলে শেষ পর্যন্ত মুক্তি দিতে পারছি। কস্টিউম থেকে ছবির এডিটিং ও পোস্টার পর্যন্ত নিজে বসে থেকে বানিয়েছি। শেষ পর্যন্ত নায়িকা হয়ে জেদ পূরণ করেছি। মানুষ যদি হলে গিয়ে ছবিটি দেখে তবে আমি খুশি হবো। প্রথম ছবি মুক্তি দিয়ে অনেককিছু বুঝলাম। এই অভিজ্ঞতা আগামীতে ভালোভাবে কাজে লাগবে।

About Ishaque Ali

Check Also

ফুলসজ্জার রাত বলে কিছু হয় না, শুধুই ক্লান্তি: আলিয়া

নির্মাতা করণ জোহরের জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’। শোটির জন্য অপেক্ষায় থাকেন দর্শকরা। এবার আসছে …