রাজকে প্রথম দেখেই প্রেমে পড়ে যান পরীমণি

নায়ক শরিফুল রাজকে ভালোবেসে বিয়ে করেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। প্রথমে গোপনে, পরে আনুষ্ঠানিকভাবে একে অন্যকে সারাজীবনের জন্য আপন করে নিয়েছেন তারা। রাজের সন্তানের মা-ও ‘হতে চলেছেন পরীমনি। কিন্তু কীভাবে শুরু হয়েছিল রাজ-পরীর প্রেম, কে কাকে আগে প্রপোজ করেছিলেন- তা এতদিন ছিল অজানা। অবশেষে সম্প্রতি একটি সাক্ষাৎকারে সে কথা প্রকাশ করলেন এই তারকা দম্পতি।

নায়িকা পরীমণি জানান, তিনিই প্রথম প্রপোজ করেছিলেন রাজকে। বন্ধ লিফটে ফুল হাতে হাঁটু মুড়ে বসে জানিয়েছিলেন মনের কথা। নায়িকা জানান, প্রথম’দিন ‘গু’নিন’ ছবির চিত্রনাট্য পড়ার সময়ে সাদা পাজামা-পাঞ্জাবিতে দেখেন রাজকে। দেখেই প্রেমে পড়ে যান। রাজের কথায়, তার ডান হাত ভেঙে গিয়েছিল। বাঁ হাতে কোনো রকমে খেতেন। ব্যাপারটা বুঝতে পেরে তাকে তিন বেলা নিজে রান্না করে, বেড়ে খাওয়াতেন পরীমনি। এটাই নাকি তার মন কাড়ে। রাজের কথায়, ‘প্রথম দিন থেকেই পরী আমা’র বউ। প্রচণ্ড যত্ন করত আমা’র।’

এদিকে ভালোবাসা দিবসে পরীমনি একটি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায়, নদীর পাড় ধরে ছুটছেন রাজ। চিৎকার করে বলছেন, ‘পরী আমি তোমাকে ভালোবাসি।’ ক্যামেরার দিকে তাকিয়ে একগাদা চুমুও ছুঁড়ে দেন।

About Ishaque Ali

Check Also

নায়িকা মুনমুনকে দেওয়া কথা রাখলেন হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত-সমালোচিত অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম ‘বউ জামাইয়ের লড়াই’ শিরোনামে নতুন …