ক্লাসের মধ্যেই বান্ধবীর মাথার উকুন বেঁছে দিচ্ছেন কিশোর

প্রেমে পড়লে মনের মানুষ, ভালোবাসার মানুষকে খুশি করার জন্য অনেকে অনেক ধরনের পদক্ষেপ করে। কিন্তু, তা বলে প্রেমিকার মাথা থেকে উকুন বেছে দেওয়া? এও কি হয়? অন্ততপক্ষে এমনটাই বলছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি নেটপাড়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, ক্লাসরুমে গার্লফ্রেন্ডের মাথা থেকে উকুন বেছে দিচ্ছেন বয়ফ্রেন্ড।

প্রেমে পড়লে মানুষ কী কী না করে! কেউ প্রিয়তমাকে বাড়ি কিনে দেন, কেউ গাড়ি তো আবার কেউ গয়না। সবমিলিয়ে বেশ একটা রোম্যান্টিক বিষয়। অনেক সময় কাপলদের রোম্যান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। কিন্তু, তা বলে প্রেমে হাবুডুবু খেয়ে প্রেমিকার মাথা থেকে উকুন বেছে দিচ্ছে প্রেমিক? এও কী সম্ভব? অন্ততপক্ষে এমনই একটি ভিডিওর দেখে হাসিতে লুটোপুটি খাচ্ছে নেটপাড়ার বাসিন্দারা।

সম্প্রতি একটি ক্লাসরুমের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে। একটি ছেলে ক্লাসরুমে বসে রয়েছে। সঙ্গী গার্লফ্রেন্ডও। কিন্তু, কোনও প্রেমের কথাবার্তা নয়, প্রেমিকার ‘খিদমত’-এ হাজির ওই কিশোর। প্রেমিকার কেশরাশিতে পরম যত্নে হাত বুলিয়ে দিচ্ছে সে। একইসঙ্গে তীক্ষ্ণ চোখে খুঁজছে উকুনও।

প্রেমিকার চুল উকুনমুক্ত করার লক্ষ্যে বেশ প্রতিজ্ঞাবদ্ধ দেখাচ্ছে ওই যুবককে। এই ভিডিও দেখে এমনটাই মতামত নেটপাড়ার বাসিন্দাদের। এদিকে এই ‘রোম্যান্টিক কাপল’ -এর পাশাপাশি ক্লাসরুমে ছিল আরও এক কন্যে। এই কাপলের ‘রংঢং’ দেখে চোখ কপালে ওঠে তারও। রীতিমতো অবাক চোখে এই যুগলকে দেখে সে।

এই ভিডিওটি ইনস্টাগ্রামে ব্যাপক শেয়ার হয়েছে। ২০ হাজারেরও বেশি ভিউ হয়েছে ভিডিওটিতে। অনেকে ভিডিওটি দেখে হেসে গড়িয়ে পড়ছেন। আবার অনেক অবার হচ্ছেন। এক নেটিজেন লিখেছেন, “এ কী হচ্ছে? এটাই কি তবে সত্যিকারের ভালোবাসা?” অপর এক নেটিজেন লিখছেন, “এই ধরনের ভালোবাসা পাওয়ার অধিকার পৃথিবীর প্রত্যেকের রয়েছে। অমর থাকুক ওদের ভালোবাসা।”

প্রেমের সংজ্ঞা সকলের কাছে আলাদা। প্রত্যেকেই নিজের মতো করে ভালোবাসার মানুষকে কাছে পেতে চায়। ‘ডেটিং’-এ যাওয়ার আগে অনেক প্রেমিকা ঘণ্টার পর ঘণ্টায় নিজেকে সাজিয়ে তোলেন। পুরুষরাও নিজের সাধ্যমতো সেজেগুলো প্রিয়তমার কাছে হাজির হন। তবে ‘আমাকে আমার মতো থাকতে দাও’ অনেকেরই প্রিয় লাইন।

কাছের মানুষ যে রকম তাকে সেভাবেই মেনে নেওয়ার আবেদন জানান অনেকে। নেটপাড়ার বাসিন্দাদের কথায়, “এত ভালোবাসা! সঙ্গীর দোষ, গুণ, ভালো মন্দ মেনে এগিয়ে চলার নামই জীবন। এই যুগল ভালোমন্দে পাশে রয়েছে। নিশ্চই তাদের জীবন সুন্দর হবে।” তবে অনেকেই মনে করছেন এই ভিডিওটি নিতান্তই মজার ছলে তৈরি করা।

About Ishaque Ali

Check Also

ফুলসজ্জার রাত বলে কিছু হয় না, শুধুই ক্লান্তি: আলিয়া

নির্মাতা করণ জোহরের জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’। শোটির জন্য অপেক্ষায় থাকেন দর্শকরা। এবার আসছে …