পরিচালককে নিষেধ করেও থামাতে পারেননি স্পর্শিয়া!

সম্প্রতি অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘নবাব এলএলবি’ ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মু’ক্তি দেয়া হয়।

যেখানে মুল ভূমিকায় অ’ভিনয় করেছেন শাকিব খান। মু’ক্তির পরপরই এই সিনেমা’র একটি দৃশ্য অনলাইনে ভাইরা’ল হয়।
ওই দৃ’শ্যে- ‘ধ’র্ষি’তা’ না’রী মা’ম’লা করার জন্য থা’নায় যান। সেখানে পু’লিশের এসআই ওই নারীকে

অ’শা’লী’ন ভাষায় ‘ধ’র্ষ’ণ’ বি’ষয়ে বিভিন্ন প্রশ্ন করেন। আর এতেই বাধে সব বি’প’ত্তি।
নবাব এলএলবি সিনেমায় এমন দৃশ্যের মাধ্যমে পু’লিশকে হে’য় করার অ’ভিযো’গ উঠে। ‘প’র্নো’গ্রা’ফি’ আ’ই’নে

সিনেমাটির পরিচালক অনন্য মামুন এবং ওই দৃশ্যের অ’ভিনেতা শাহীন মৃ’’ধার বি’রু’’’’দ্ধে মা’ম’লা দা’য়ে’র করে পু’লিশের সাইবার ক্রা’’’’ই’ম ইউনিট। অ’ভিযু’ক্ত’দের গ্রে’’’’’’’প্ত ার করা হয়। সিনেমা’র ওই দৃশ্য নিয়ে আ’প’ত্তি ছিল অ’ভিনেত্রী স্পর্শিয়ারও।

আপ’ত্তি’কর ওই দৃশ্য নিয়ে স্পর্শিয়া বলেন, যখন ওই দৃশ্য ধারণ করা হয়, তখনই আমি পরিচালককে বলেছিলাম ওভাবে না করতে, পু’লিশি ঝা’মেলা ‘’’হতে পারে। তা–ই হলো। কারণ,

সিকোয়েন্সটির উপস্থাপনা ভালো হয়নি। একটি সুন্দর কথাও খারাপভাবে উপস্থাপন করা যায়, আবার খারাপ কথাও সুন্দরভাবে উপস্থাপন করা যায়। ওই দৃশ্যে যে ভাষা ব্যবহার করা হয়েছে, তার উপস্থাপনা সুন্দর হয়নি।

সহশিল্পী শাহিন মৃ’ধাকে গ্রে’’’’’’’প্ত া’রের কারণে ক’’ষ্ট পেয়েছেন স্পর্শিয়া। তিনি বলেন, ওই সিকোয়েন্সের কারিগর চিত্রনাট্যকার ও প’রিচালক। অ’ভিনেতারা এ জন্য দা’য়ী ‘’’হতে পারেন না। শাহিন মৃ’ধাকে আমি আগে চিনতাম না। ছবিতে ছোট্ট একটি চরিত্রে অ’ভিনয় করেছেন তিনি। তার পারিশ্রমিকও কম। তিনি এ রকম বি’প’দে পড়ায় আমা’র খুব খারা’প লাগছে।

এদিকে ওই দৃশ্যের জন্য ‘প’র্নো’গ্রা’ফি’ আ’ইনে ক’রা মা’ম’লায় পরিচালক অনন্য মামুন ও অ’ভিনেতা শাহীন মৃ’ধাকে কা’রাগা’রে পাঠানোর নির্দেশ দিয়েছেন আ’দালত। গত ২৫ ডিসেম্বর দুপুরে এ আদেশ দিয়েছেন ঢাকা মহানগর হাকিম মইনুল

ইসলাম। ‘নবাব এলএলবি’ চলচ্চিত্রে পু’লিশকে হে’য় করার অ’ভিযো’গে ডিএমপি সাইবার ক্রা’’’’ই’ম ইউনিটের দায়ের করা মাম’লায় গত ২৪ ডিসেম্বর রাতে অনন্য মামুনকে আ’ট’ক করে ডিবি পু’লিশ। তারপর তাকে গ্রে’’’’ফ’তার দেখানো হয়।

শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে মাম’লার তদ’ন্ত কর্মক’র্তা ডিবি পু’লিশের পরিদর্শক আবুল কালাম আজাদ আ’দালতে আ’সা’মিদের আট’’’ক রাখার আবেদন করলে তা মঞ্জুর করেন আ’দালত। অনন্য মামুন, শাহিন মৃ’ধা ও অ’জ্ঞা’ত কয়েকজনের নাম ছাড়া এজাহারে স্পর্শিয়ার নাম নেই বলে জানা যায়।

About Ishaque Ali

Check Also

প্রতি কেজি আমের দাম ২.৭ লাখ টাকা, গাছ পাহারায় নিয়োজিত ৪ রক্ষী ও ৬টি কুকুর

সংকল্প পরিহার ও রানি পরিহার নামে ওই দম্পতি বছর দুয়েক আগে এই আম গাছ লাগান। …